কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহের সাথে শুভেচ্ছা বিনিময়





শেয়ার

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব ঘোষিত কেন্দ্রীয় কমিটির পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহের সাথে নগরীর কোর্টহিলস্থ দলিল লেখক সমিতির কার্যালয়ে আজ ২৯ অক্টোবর বিকাল ৫টায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। 

 

এসময় শুভেচ্ছা বিনিময়কালে নবনির্বাচিত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আশীষ কুমার সিংহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। কতিপয় স্বার্থন্বেষী মহল ও দুষ্কৃতিকারী চক্ররা সরকারের সুনাম নষ্ট করতে নানাভাবে চক্রান্ত করছে। তিনি এসময় বঙ্গবন্ধুর আদর্শের সকল কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে চক্রান্তকারীদের প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করে সরকারের চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান। 

 

সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক স.ম জিয়াউর রহমানের নেতৃত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তারা টিভির বাংলাদেশ প্রতিনিধি ও কেন্দ্রীয় সদস্য উত্তম চক্রবর্তী কাজল, জেলা শাখার সিনিয়র সদস্য লায়ন এম.এ নেওয়াজ, শেখ মহিউদ্দীন বাবু প্রমুখ। এসময় নেতৃবৃন্দরা আনোয়ারা উপজেলার কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা আশীষ কুমার সিংহ সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

 

 

চট্টগ্রাম


শেয়ার