জনহিতকর ব্যক্তিগুলো মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখেন- অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ এলজিআরডি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন বলেছেন, যুগে যুগে জন্ম নেয়া জনহিতকর ব্যক্তিগুলো শুধুমাত্র নিজের ও পরিবারের জন্য কল্যাণকর কাজ করেন না, তারা জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখেন। যে ক্ষণজন্মা মানুষগুলো সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকেন, তাদের একজন মরহুম  আলহাজ্ব জহুর আহমদ সওদাগর অপরজন মরহুম শাহ আলম হাওলাদার। ভোলা জেলা সমিতি চট্টগ্রামের সভাপতি জহুর আহমদ সওদাগর ও অর্থ সম্পাদক শাহ আলম হাওলাদারের স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় ভার্চুয়াল প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

গত ২৩ অক্টোবর শুক্রবার সকাল ১০ টায় চট্টগ্রামের ষোলশহরস্থ এলজিইডি মিলনায়তনে সমিতির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা খানের সভাপতিত্বে এবং অর্থ সম্পাদক ফিরোজ চৌধুরীর পরিচালনায় মাহফিলের পর বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা মো. মোতাহার উদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব  ওমর ফারুক, লায়ন এ কে এম সাফিজল ইসলাম, মো. তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক এ জেড এম ফারুক, যুগ্ন সম্পাদক কিরন শর্মা, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান রায়হান, এড. আবু হানিফ, ৪ নং অঞ্চলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম দুলাল, ৫ নং অঞ্চলের সাধারণ সম্পাদক মো. আলা উদ্দিন মিলন, ৬ নং অঞ্চলের যুগ্ন সম্পাদক মো. মোসলে উদ্দিন বাহার, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম ফরাজী, সংগঠক মো. নরুনবী. মো.  সেলিম খলিফা, বাহারুল আলম, নাবির আহমেদ লিটন,  শ্রমিক নেতা মো. মোশাররফ প্রমূখ।

 

প্রধান অতিথি আরো বলেন, আমরা যে দুইজন মহৎ ব্যক্তির স্মরণে আজকে এখানে উপস্থিত হয়েছি তারা সত্যিই দেশপ্রেমিক এবং সমাজ সেবক। তারা সব সময় ভোলা জেলা সমিতির দায়িত্ব পালনের পাশাপাশি সমাজ সেবায় অনন্য অবদান রেখেছেন। তারা সব সময় জনহিতকর কাজে নিয়োজিত থাকতেন। তাদের এই অবদান ভোলা জেলা সমিতি সব সময় মনে রাখবে। তিনি ভোলা জেলা সমিতিকে দেশ ও সমাজ সেবায় আরো দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।

চট্টগ্রাম


শেয়ার