অনৈতিক কর্মকান্ডে লিপ্তদের আওয়ামী লীগ কোন প্রকার ছাড় দেয় না,দিবে না





শেয়ার

নিজস্ব প্রতিবেদক: যে কোন অনৈতিক কর্মকান্ডে লিপ্তদের আওয়ামী লীগ কোন প্রকার ছাড় দেয় না,দিবে না। সন্ত্রাসী, চোরা কারবারী, মজুতদার, মাদক ব্যাবসায়ী, ধর্ষনকারী, দুর্নীতিবাজ যে দল বা গোষ্ঠীর পরিচয় নিয়ে থাকুক না কেন, কাউকেই ছাড় দেয়া হবে না। অপকর্মকারীদের সবাইকে আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হবে এটা আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্পষ্ট ঘোষনা।

আকবার শাহ থানা আয়োজিত উত্তর পাহাড়তলী ওয়ার্ডে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চট্টগ্রাম সিটি মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

সন্ত্রাস, মাদক, ধর্ষণ ও সামাজিক অবক্ষয় প্রতিরোধে আজ শনিবার অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।

বক্তব্যে রেজাউল করিম চৌধুরী আরো বলেন, আজকে আমাদেরকে শপথ নিয়ে মাঠে নামতে হবে। যেখানে সন্ত্রাস, মাদক, ধর্ষন, দুর্নীতি, ইভটিজিং এর মত অনৈতিক কর্মকান্ড চোখে পড়বে আমরা তা সামাজিক সচেতনতা ও প্রশাসনিক সহায়তায় সাথে সাথে নির্মূল করা হবে। অনেক দুষ্কৃতকারী সুযোগ বুঝে দলে ঢুকে পড়েছে। তাদেরকে সতর্ক করে দিতে চাই, কোন অন্যায় করে পার পাওয়া যাবে না। আওয়ামী লীগ দুষ্কৃতকারীদের সহ্য করবে না। দলের ভাবমূর্তি নষ্ট করার এজেন্ডা নিয়ে দলে কেউ অনুপ্রবেশ করে থাকলে আজই সটকে পড়ুন এবং অপচেষ্টা পরিহার করুন। মুজিবাদর্শের কর্মীরা যুগে যুগে মানুষের কল্যানের জন্য আত্মত্যাগ করেছে। আওয়ামী লীগ ও মুজিবের অনুসানরীরা ঝুঁকি নিতে জানে। দুরাচারীরা যেখানে থাকুক, আর যত শক্তি প্রভাব বলয়ের মধ্যেই থাকুক তাদেরকে আইনের আওতায় আনা হবে। অনেক ভ্রষ্টাচার নিজেরা ব্যাভিচারীর দায়ে অভিযুক্ত হয়েও সরকারকে বিব্রত করতে ও নিজের পিঠ বাঁচাতে সাধারন ছেলেমেয়েদের সাথে মিশে আন্দোলনের নাটক সাজাচ্ছেন। এসব করে দেশ ও জাতির ক্ষতি করে যাবেন এটা আমরা হতে দিতে পারি না।

৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ছৈয়দ সরোয়ার মোর্শেদ কচি’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের সভাপতি ও কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আবছার মিঞা, আকবরশাহ থানা আওয়ামীলীগের কাজী আলতাফ, ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের আহবায়ক এস এম আলমগীর, প্রধান বক্তা ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, বক্তব্য রাখেন যুবলীগ নেতা ফরিদ নেওয়াজ, মো. হেলাল, নুরুল আনোয়ার, সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী তাসলিমা নুরজাহান রুবি, সাজেদা আকতার, মো. আলি বাবুল, আবু হান্নান, খন্দকার মো. হোসেন, তারেক কামাল, মো. বেলাল, রফিকুল ইসলাম, জমির উদ্দিন মাসুদ, মো. জাহাঙ্গীর, পাবেল ইসলাম, নুরুল আবেদিন, সিরাজুল ইসলাম, ফখরুদ্দিন রাজিব, মির আহমদ, নুর নবী প্রমুখ।

 

চট্টগ্রাম


শেয়ার