শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের অভিযাত্রায় সকলকে পাশে চাই : রেজাউল করিম চৌধুরী





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিমের সাথে সনাতন সম্প্রদায়ের মতবিনিময় সভা নগরীর চকবাজারস্থ দাশ পাড়ায় অনুষ্ঠিত হয়।

 

মতবিনিময় সভায় সনাতন সম্প্রদায়ের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, আওয়ামী লীগ সকল সম্প্রদায়ের শান্তিপূর্ণ সহাবস্থানে বিশ্বাস করে। এখানে প্রত্যেকে নির্বিঘ্নে, নির্বিবাদে নিজ নিজ ধর্ম প্রতিপালন করবে এটাই আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের চাওয়া। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এদেশে ধর্মের নামে কোন প্রকার জঙ্গীপনা, অরাজকতাতে প্রশ্রয় দেন না। এখানে ধর্ম যার যার, কিন্তু দেশটা সবার। 

 

সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়ে বঙ্গবন্ধু কন্যা দেশকে উন্নয়ন ও অগ্রগতির ধারায় যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমরা সকল শ্রেণী, পেশা ও সম্প্রদায়ের উচিৎ তাঁকে সমর্থন দিয়ে পাশে থাকা। দেশের সনাতন ধর্মাবলম্বীরা যাতে আসন্ন দূর্গা পূজা সুষ্ঠভাবে সম্পন্ন করতে পারে তার জন্য প্রয়োজনীয় সমস্ত প্রকার পদক্ষেপ নিয়ে রেখেছেন। আমরা যারা আওয়ামী লীগের নেতাকর্মীরা এখানে রয়েছি, যে কোন সমস্যায় ও সুখে দুখে আপনাদের পাশে আছি এবং থাকব। 

 

আমরা  বাঙালি জাতীয়তাবাদের ভিত্তিতে ধর্ম নিরপেক্ষতা ও সাম্যতার সমাজ ব্যাবস্থায় একটি গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত আধুনিক, সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলার পুরেপুরি বাস্তবায়ন করতে চাই। এ লক্ষ্যে শেখ নেতৃত্বে চলমান অভিযাত্রায় সকলকে পাশে চাই আমরা।

 

মাস্টার সুকুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন লিটন দাশ, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামশুল আলম, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, হুমায়ুন কবিরসহ এলাকার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

চট্টগ্রাম


শেয়ার