শিক্ষা বিস্তার ও মানব কল্যাণে অবদানের জন্য মোস্তফা হাকিম-কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর পুরস্কৃত





শেয়ার

মোহাম্মদ আলমগীর। একজন কীর্তিমানের নাম। শিক্ষাজীবনে তিনি যেমন ছিলেন কৃতি শিক্ষার্থী। ঠিক তেমনি কর্মজীবনেও কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছেন। খ্যাতিমান এই মহান পুরুষ উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা কলেজের অধ্যক্ষ। ২০১৯ সালে পাহাড়তলী থানায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন।  দীর্ঘ বছর ধরে অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর যেমন জ্ঞানের আলো ছড়িয়ে যাচ্ছেন, তেমনি মানব সেবাও করে যাচ্ছেন সমানতালে। এসব স্বীকৃতি স্বরুপ জাতির জনক বঙ্গবন্ধুর শত বার্ষিকী ও মহাত্ম গান্ধীর জন্মবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশন ঢাকার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা বিস্তার ও মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগী কে পুরস্কৃত করা হয়।  
এছাড়াও তিনি উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট কুমিল্লা হতে নায়েম, ঢাকা হতে শিক্ষা ব্যবস্থাপনা প্রশিক্ষণ কোর্স এবং নটিহ্যাং ইউনিভার্সিটি মালয়েশিয়া হতে লিডারশীপের উপর প্রশিক্ষণ গ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক কামাল উদ্দিন। তিনি প্রধান অতিথির হাত থেকে মুজিব শতবর্ষের মুজিব এওয়ার্ড ২০২০ গ্রহণ করেন। 

চট্টগ্রাম


শেয়ার