৯৮ লক্ষ ১১ হাজার টাকার ইয়াবাসহ চট্টগ্রামে ২ মাদক ব্যবসায়ী আটক





শেয়ার

চট্টগ্রাম:  চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯,৬২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ (মেট্র-অ-১১-২০৫৭) জব্দ করা হয়।

 

আজ বৃহস্পতিবার ১ অক্টোবর দুপুর ১টা ৫৫ মিনিটের সময় ছোট কুমিরা বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া সিনিয়র এএসপি মাহমুদুল হাসান মামুন।

 

আটককৃত আসামীরা হলেন, ড্রাইভার মোঃ আলম (৩০) ভোলা জেলার লাল মোহন থানাধীন কালিরটেক এলাকার মৃত মোঃ খোরশেদ আলমের ছেলে এবং চালকের সহকারী আলমগীর (৫৪) লক্ষীপুর জেলার সদর থানাধীন দক্ষিণ চরমনি গ্রামের মৃত তোফায়েল আহম্মেদ এর ছেলে।

 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক,সিনিয়র এএসপি মাশকুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা এলাকায় মসজিদ্দা উচ্চ বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট এর মাধ্যমে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্দেহজনক গতিবিধির একটি পিকআপ থেকে পালিয়ে যাওয়ার সময় দুই জনকে আটক করা হয়। পরে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত পিকআপের অতিরিক্ত চাকার ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৯,৬২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত পিকআপটি (ঢাকা মেট্র-অ-১১-২০৫৭) জব্দ করা হয়।

 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বন করে চট্টগ্রাম হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে উক্ত পিকআপের মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের খুচরা ও পাইকারী মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৮ লক্ষ ১১ হাজার টাকা এবং জব্দকৃত পিকআপের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

 

গ্রেফতারকৃত আসামীদের চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

 

চট্টগ্রাম


শেয়ার