আজকের সর্বশেষ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হলেন চট্টগ্রামের সাংবাদিক খায়রুল ইসলাম, ও যুগ্ম মহাসচিব কেফায়েতুল্লাহ কায়সার

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন লেখক ও সংগঠক শামছুল আরেফিন শাকিল

চ্যানেল কৃষি সন্মাননা পেলেন নির্মাতা ও অভিনেতা মোশারফ ভূঁইয়া পলাশ

আইএফআইসি ব্যাংক শিবের হাট উপশাখা উদ্বোধন

জাপান বুঝিয়ে দিলো ফুটবল শুধু পশ্চিমের নয়

বাকবিশিস'র ১০ জাতীয় সম্মেলন সম্পন্ন : ড. নুর মোহাম্মদ তালুকদার সভাপতি, অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর সাধারণ সম্পাদক নির্বাচিত

অধ্যক্ষ শিমুল বড়ুয়া বাকবিশিস'র কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত

শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধিতে বাকবিশিস'র প্রতিবাদ


টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে স্যামির ভবিষ্যদ্বাণী





শেয়ার

আর মাস দেড়েকের অপেক্ষা। তারপরই মরুর দেশ সংযুক্ত আরব আমিরাতে বসছে ক্রিকেটের মারকাটি সংস্করণ টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

এদিকে বৈশ্বিক এ আসরটির দিনক্ষণ যত ঘনিয়ে আসছে, ততই উত্তাপ বাড়ছে। কোন দল ফেবারিট, কিংবা শিরোপা জিততে পারে কারা এসব নিয়ে এরইমধ্যে শুরু হয়েছে বিস্তর আলোচনা। কখনো কখনো আসরে অংশ নেওয়া দলগুলোর খেলোয়ড়দেরও দেখা যাচ্ছে নিজেদের সম্ভাবনা নিয়ে কথা বলতে।

এবারের বিশ্বকাপে কে হবেন চ্যাম্পিয়ন, আর কেইবা আসর সেরা খেলোয়াড় হবেন, এসব নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক সফল অধিনায়ক ড্যারেন সামি।

তার নেতৃত্বে দুবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছিল ক্যারিবীয়রা। সোমবার (২৩ আগস্ট) এক সাক্ষাৎকারে তিনি বলেন, আসন্ন টি-২০ বিশ্বকাপেও শিরোপা জিতবে ওয়েস্ট ইন্ডিজ। নিজের দলকে চ্যাম্পিয়ন বলার পাশাপাশি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের নামও বলে দিয়েছেন স্যামি। সাবেক এই কিংবদন্তির মতে, ব্যাটিং-বোলিং দিয়ে আসরের সেরা খেলোয়াড় হবেন রাসেল।

সর্বশেষ ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। এমনকি গত টানা ৪ আসরে সেমিফাইনাল খেলেছে দলটি। যার মধ্যে দুইবার শিরোপা জয়ের স্বাদ পায়। তাই স্যামির বাজি ওয়েস্ট ইন্ডিজ। তার মতে, এবারো ট্রফি উঁচিয়ে ধরবে গেইল-ব্রাভোরা।

যে দলে রাসেল-পোলার্ডের মত মারকাটারি খেলোয়াড় থাকে, সেই দল শিরোপার অন্যতম দাবিদার বলেও মনে করেন স্যামি। দলের প্রশংসা করে তিনি বলেন, আমাদের ক্রিকেটারদের সেই সামর্থ্য আছে। তারা নিশ্চয়ই এবারো নিজেদের সেই সামর্থ্যের প্রমাণ রাখবে।

ওয়েস্ট ইন্ডিজের পর ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ভালো করা নিয়েও আশাবাদী সাবেক এই কিংবদন্তি।

ক্রিকেট


শেয়ার