আজকের সর্বশেষ

সন্দ্বীপে জমে উঠেছে ভ্রাম্যমাণ বইমেলা

গাজি মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের আয়োজনে প্রথমবারের মতো মেধাবৃত্তি পরীক্ষা-২০২৩ সম্পন্ন

চট্টগ্রামে দৈনিক ভোরের দর্পণের ২২ বছর পূর্তি অনুষ্ঠান

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেলেন রিয়াদুল মামুন সোহাগ

দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৩ বছর পূর্তিতে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা

শত বয়সী মাওলানা রফিক উল্লাহ'র ইন্তেকাল

বার্ষিক শুকরানা মাহফিল, পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

বেসরকারি পর্যায়ে করোনা রোগীদের চিকিৎসা সেবায় অসামান্য অবদানের জন্য সমাজসেবা অধিদপ্তর কতৃক চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালকে সম্মাননা স্মারক প্রদান......


আন্তর্জাতিক শংকর মঠ ও মিশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে আমিরাতে সংবর্ধনা





শেয়ার

সনজিত কুমার শীলঃ সংযুক্ত আরব আমিরাত সবুজ শহর আল আইন প্রবাসী মরুতীর্থ গীতা সংঘের উদ্যোগে গত পহেলা এপ্রিল শুক্রবার বাংলাদেশ থেকে আগত শংকর মঠ মিশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত অধ্যাপক শ্রীযুক্ত কেশব কুমার চৌধুরী আমিরাত আগমন উপলক্ষে মন্দিরে এক সংবর্ধনার আয়োজন করা হয়। 

 

প্রবাসী মরুতীর্থ গীতা সংঘের প্রতিষ্ঠাতা জগদীশ্বরানন্দ পুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন দানবীর ও শিল্পপতি ও অদুল কান্তি চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত যুথীশ্রী চৌধুরী, অনিতা চৌধুরী, মুসাফফা সনাতনী ঐক্য পরিষদের সদস্য সাংবাদিক ও ব্যবসায়ী সঞ্জীত কুমার শীল, অপু দাস, প্রসেনজিৎ কুমার শীল, প্রদীপ দাস, সমীর শর্মা, মরুতীর্থ গীতা সংঘের সকল ভক্তবৃন্দ, লোকনাথ সেবাশ্রমের ভক্তবৃন্দ, আল দাইদ রাধামাধব মন্দিরের ভক্তবৃন্দ সহ আমিরাতের বিভিন্ন মন্দিরের ভক্ত বৃন্দরা উপস্থিত ছিলেন। 

 

সংবর্ধিত অতিথি বলেন, এই প্রবাসে ধর্মীয় চেতনাকে ধরে রাখার প্রয়াস সেটা প্রবাসে না আসলে বুঝতে পারতাম না। তিনি বলেন শংকর মঠ ও মিশনের মন্দিরের দরজা সব সময় ভক্তদের জন্য খোলা থাকবে এবং মানবের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

আন্তর্জাতিক


শেয়ার