৬ হাজার ইয়াবাসহ টেকনাফে মাদক ব্যবসায়ী আটক





শেয়ার

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজার জেলার টেকনাফ সদর ইউপির মিঠাপানি ছড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজারপিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। এসময়  একটি ব্যাটারি চালিত অটোরিকশা জব্দ করা হয়। 

 

আজ বুধবার ৭ অক্টোবর সকাল ১০টা ৫৫ মিনিটের সময়  অভিযান চালিয়ে এক জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া)এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। 

 

আটককৃত আসামি হল, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন পল্লন পাড়া এলাকার মৃত হাফেজ আহম্মদ এর ছেলে দিদার মিয়া(২৭)।

 

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া)এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ সদর ইউপির মিঠাপানি ছড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে র‍্যাবের  উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে য়াওয়ার চেষ্টাকালে এক জনকে আটক করা হয়। পরে ব্যাটারি চালিত অটোরিকশা ভিতর সুকৌশলে লুকানো ৬হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামী জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য  ৩০ লাখ টাকা। গ্রেপ্তারকৃত আসামীকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। 

 

অপরাধ


শেয়ার